কপিল শর্মা শো বন্ধ হতে চলেছে! তা নিয়ে জ্বর জল্পনা। কেন বন্ধ হচ্ছে কপিল শর্মা?

নিজেস্ব প্রতিনিধিঃ বন্ধ হতে চলেছে কপিল শর্মা শো। তা নিয়ে জল্পনা প্রত্যেক মানুষের। মন ছুঁয়ে যাওয়া কমেডি রিয়েলিটি শো কপিল শর্মা শো বন্ধ হতে চলেছে তার কারণ নাকি তিনি বাবা হতে চলেছেন আরো একবার। তাই জন্যেই বন্ধ হতে চলেছে। কিন্তু আসল কারণ সামনে আসেনি তবে এই শো বন্ধ হলে অনেক মানুষের মুখে হাসি বন্ধ হবে। অনেকেই রয়েছে শুধু টাইম পাস নয়-নিজেদের মনোরঞ্জনের জন্যও দেখে থাকেন এই শো। তাই শো বন্ধ হওয়ার কথা শুনে অনুরাগীরা দুঃখ প্রকাশ করেছে। কপিল শর্মা শো ছাড়া চলতে পারেন না বহু মানুষ তাদের মুখে কপিল মানে এক্রাস হাসি। 


এই শো বন্ধ হওয়ার কথাই অনেকের মুখ কালো করেছে। তারা অনেকেই মনে করছে এই শো কেন বন্ধ হচ্ছে। বি-ফিল্মের এক মাত্র হাস্য রাজ হল কপিল শর্মা শো। এটি জল্পনা নাকি সত্যি তা নিয়ে খতিয়ে দেখার জন্য উঠে পড়ে লেগেছে বহুমানুষ। কিন্তু এই যে বন্ধ হবে তা নিয়ে জল্পনা শুরু হয়েছে তাদের সত্যতার প্রমান কিছুটা হলেও মিলেছে। তবে তার কারণ বোঝা যায়নি সত্যিই কপিল শর্মা বাবা হওয়ার কারণে এই শো বন্ধ হচ্ছে। নাকি নতুন রুপে ফিরিয়ে আনার জন্য কিছুদিনের প্রস্তুতি তে এই শো বন্ধ করার কাথা হচ্ছে। আবার ফিরিয়ে আনার জন্য বন্ধ হতে চলেছে এটা ও হতে পারে। 



তবে সালমান খান প্রযোজিত কপিল শর্মা শো বন্ধ হওয়ার পেছনে রয়েছে একটা বিরাট কারণ। সমস্ত কিছু নতুন করে আবার ফিরিয়ে আনার জন্য এইসব বন্ধ হতে চলেছে। আরও অনেক অনেক আবেগ নিয়ে আপগ্রেডেশন নিয়ে ফেরার জন্য বন্ধ হতে চলেছে কপিল শর্মা শো। আট থেকে আশি সবারই পছন্দ আট থেকে আশি। সব মানুষেই মনোরঞ্জন করতে পারে শুধু তাই নয় কমেডি ফিল্ম এর জন্য তাদের মন ভালো করে দেয়। ঠিক সেইরকম একটি প্রতিবন্ধকতা নিয়ে সবার মুখে তবে কয়েক মাসের জন্য এটি বন্ধ হয়েছে। তাও জানানো হয়েছে তার জন্য সে কথা ভেবে কেউ মনে বধ দিয়েছে অনেকে। এও জানিয়েছে যে শো ফিরে আসতে পারে খুব তাড়াতাড়ি ঠিক একই রকমভাবে সূত্রের খবর এই টুকুও জানা গেছে কয়েক মাসের মধ্যেই ফিরে আসবে। তবে তার আসল কারণ আপগ্রেডেশন করার জন্য বন্ধ হল নাকি কপিল শর্মার বাবা হবার কারনে কারণে তা এখনো স্পষ্ট নয়। তবে কয়েক মাসের জন্য বন্ধ হচ্ছে এই শো আবার কপিল শর্মা শো ফিরে আসবে নতুন লুক নিয়ে। তবে আপগ্রেডেশনের জন্য যদি হয়ে থাকে তাতেও অনেক ভালো ভাবে মানুষ ইনজয় করতে পারবে এবং নিজেদের মনোরঞ্জন অনেক বেশি ভালো করে করতে পারবে। বহুদিনের এই শো এর কোন রকম পরিবর্তন আনা হয়নি তবে এবার এই শো এর পরিবর্তন আনা হবে খুব ভালোভাবেই বোঝে যাচ্ছে।

Post a Comment

নবীনতর পূর্বতন