নেটফ্লিক্স দেখুন পুরোপুরি বিনামূল্যে দুদিনের জন্য

আগামী দু'দিনের জন্য নেটফ্লিক্স একেবারেই ফ্রী। হ্যাঁ এটা একেবারেই সত্যি আগামী 5 ডিসেম্বর এবং 6 ডিসেম্বর দুদিন নেটফ্লিক্সের সমস্ত মুভিজ, ওয়েব সিরিজ সবকিছু বিনামূল্যে দেখা যাবে। এবং সাইন আপ করার জন্য ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড কোন কিছুরই প্রয়োজন নেই। অর্থাৎ বিনামূল্যে কোনরকম ঝঞ্ঝা ছাড়াই দুদিন খুব সুন্দর ভাবে বিনা পয়সায় নেটফ্লিক্স দেখা যাবে। 

netflix, stream fest, netflix stream fest
Netflix stream fest

আজকাল ওয়েব সিরিজ দেখার হিড়িক টা আমাদের সবাই এর মধ্যে অনেক বেড়ে গেছে। সব সময় নতুন নতুন ওয়েব সিরিজ নতুন নতুন মুভিজ এই সব কিছু নিয়ে আজকালকার ইয়ং জেনারেশন ভীষণ ব্যস্ত।   তাই নেটফ্লিক্স নিজের ব্যবসার আরো উন্নতি করার জন্য নতুন একটি স্ট্র্যাটেজি নিয়ে চলে এসেছে।  যেখানে আগামী দুদিনের জন্য নেটফ্লিক্স পুরোপুরি ফ্রি।  

এটা সত্যিই একটা ভীষণ বড় সিদ্ধান্ত যেটা নেটফ্লিক্স নিয়েছে স্ট্রিম ফেস্ট নামে। এই দুদিনে নেটফ্লিক্সের সমস্ত ওয়েব সিরিজ এবং সমস্ত মুভিজ সবকিছু বিনামূল্যে দেখা যাবে।  যে কোন ডিভাইস অর্থাৎ মোবাইল ফোন কম্পিউটার ল্যাপটপ সব ডিভাইস এর জন্যই কিন্তু নেটফ্লিক্স আগামী দু'দিনের জন্য ফ্রি করে দিয়েছে।

কিভাবে বিনামূল্যে নেটফ্লিক্সের এই স্ট্রিম ফেস্টে যোগদান করা যাবেবিনামূল্যে 5 ডিসেম্বর এবং 6 ডিসেম্বর নেটফ্লিক্স দেখার জন্য সবার আগে নেটফ্লিক্সের ওয়েবসাইটে গিয়ে একটা রিমাইন্ডার সেট করতে হবে।  রিমাইন্ডার সেট করার জন্য শুধুমাত্র ফোন নাম্বার বা ইমেল আইডি লাগবে। ফোন নাম্বার এবং ইমেইল আইডি দেওয়ার পর পাঁচই ডিসেম্বর ফোনে এবং ইমেইল আইডিতে একটা নোটিফিকেশন চলে যাবে।  যেখানে নেটফ্লিক্স মেসেজের বা মাধ্যমে ইমেইলের মাধ্যমে জানাবে "স্টিম ফেস্ট" শুরু হয়েছে। 

এটা কি সত্যিই একেবারে ফ্রি দেয়া হবেহ্যাঁ এটা একেবারেই ফ্রি দেয়া হবে কোনরকম পেয়েমেন্ট ইনফরমেশন ছাড়াই। পাঁচই ডিসেম্বর রাত বারোটার পর থেকে নেটফ্লিক্স একেবারে ফ্রি হয়ে যাবে সবার জন্য। 

সমস্ত ডিভাইসে কি দেখা যাবে নেটফ্লিক্স?

হাঁ সব ডিভাইসে নেটফ্লিক্স ফ্রী তে দেখা যাবেকিন্তু তার জন্য কিছু নিয়ম রয়েছে। সবার আগে নাম রেজিস্টার করতে হবে অ্যান্ড্রয়েড অ্যাপ বা ওয়েবসাইটের মাধ্যমে। এরপর নেটফ্লিক্স অ্যাপ ওয়েবসাইট থেকে লগইন করতে হবে, তাহলেই ফ্রিতে যে কোন ডিভাইস থেকে নেটফ্লিক্স খুব সহজে দেখা যাবে। 

 কিন্তু কতক্ষণ ফ্রিতে দেখা যাবে?

নেটফ্লিক্স ফ্রিতে দেখা যাবে 5 ডিসেম্বর রাত বারোটার পর থেকে 6 ডিসেম্বর রাত বারোটা পর্যন্ত।  অর্থাৎ পুরো দুদিন নেটফ্লিক্স ফ্রী তে দেখা যাবে। 

netflix
Netflix

মনে করা হচ্ছে নতুন ব্যবসা বাড়ানোর তাগিদ নেটফ্লিক্সের এই স্ট্র্যাটেজি খুবই কাজে লাগবে।  সবাইকে দুদিনের জন্য নেটফ্লিক্স ফ্রী তে দেখানোর পর মানুষ ধীরে ধীরে নেটফ্লিক্সের প্রতি আসক্ত হয়ে পড়বে এই রকম ধারণা নিয়ে ব্যবসা বাড়ানোর নতুন স্ট্র্যাটেজি তৈরি করেছেন নেটফ্লিক্স।  তবে জনসাধারণের জন্য খুবই কাজে লাগবে এই অফার।  তার কারণ অনেকে হয়তো নেটফ্লিক্স দেখার চেষ্টা করেছে কিন্তু টাকা-পয়সার জন্য এখনো অব্দি নেটফ্লিক্স দেখা হয়ে ওঠেনি।  এবার সেই সুযোগ নেটফ্লিক্স নিজেই করে দিল। সমস্ত ওয়েব সিরিজ এবং মুভিজ ফ্রিতে দেখে নেটফ্লিক্স উপভোগ করার সুবর্ণ সুযোগ। 

তাই আর দেরী কি এক্ষুনি চট করে নেটফ্লিক্সের ওয়েবসাইটে যান আর ফটাফট ফোন নাম্বার বা ইমেইল আইডি দিয়ে রিমাইন্ডার সেট করে ফেলুন। আর দুদিনের জন্য নেটফ্লিক্স ফ্রিতে দেখার সুবর্ণ সুযোগের অংশীদার হয়ে উঠুন।

 এছাড়াও নেটফ্লিক্স নিয়ে এসেছে মাত্র 199 টাকার নতুন প্ল্যান।  এই প্লানে থাকছে  মোবাইল থেকে (৪৮০পি) নেটফ্লিক্স দেখার অন্যতম সুযোগ।


2 تعليقات

إرسال تعليق

أحدث أقدم