অবশেষে জামিন পেলেন কমেডিয়ান ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া

অবশেষে জামিন পেলেন কমেডিয়ান ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। আগামী একুশে নভেম্বর শনিবার ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া মুম্বাইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালান আধিকারিকরা। সেখানে বহুক্ষণ তল্লাশি চালায়। 

Bharti Singh's Drug Case
Bharti Singh's Drug Case

তারপর, ভারতী সিং এর অফিস থেকে প্রায় 85.5 গ্রামের মতো গাঁজা হদিস পাওয়া যায়।শনিবার থেকে রবিবার দিন পর্যন্ত নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর হেফাজতে থাকার পর আজ সোমবার কমেডিয়ান ভারতী সিং এবং তার স্বামী অবশেষে জামিন মঞ্জুর করে আদালত।

$ads={2}

এনসিবির আধিকারিকরা রবিবার দিন ভারতী সিং ও তার স্বামী হর্ষ কে ম্যাজিস্ট্রেট কোর্টে পেশ করেন।4 ডিসেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয়া হয়েছে তাদের দুজনকে। এরপর তাদের দুজনকে দুটি আলাদা জেলে রাখা হয় ভারতী সিং কে রাখা হয় কল্যাণ জেলে ও স্বামী হর্ষ কে রাখা হয় তাজোলা জেলে।

তারকা দম্পতি বিচারবিভাগীয় হেফাজতে যাবার পরেই আইনজীবী অজয় খানের সাহায্য নিয়ে আদালতে জামিনের আবেদন জানান। তাদের আবেদন মঞ্জুর করা হয়েছে ও জানানো হয়েছে যে, যেহেতু তাদের আগে কোন ক্রিমিনাল রেকর্ড নেই, তাই জামিন পেলেও পালিয়ে যাওয়ার কোন সম্ভাবনা নেই। আজ তাদের জামিন এর আবেদন মঞ্জুর করা হয়েছে।

অজয় খান এএনআই সংবাদ সংস্থা জানিয়েছেন যে, তাদেরকে মাথাপিছু 15000 টাকার বন্ড মাদক সংক্রান্ত বিশেষ আদালত তাদের জামিন স্বীকার করেছে। কিন্তু তখনও এনসিবি তরফ থেকে কোনো উত্তর মেলেনি।

$ads={1}

নোটিশ পাঠানো হয় রবিবার। ‌আগামী 21 শে নভেম্বর অর্থাৎ শনিবার ভারতী সিং এবং হর্স মুম্বাইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালায় এনসিবি এবং সেখান থেকে 85.5 উদ্ধার করে তারা। তারপর স্বাভাবিক কিভাবে এনসিবি দপ্তরের নিয়ে যাওয়া হয় ভারতী সিং এবং তার স্বামী হোয়াটসঅ্যাপের জিজ্ঞাসাবাদ করা শুরু হয়। বেশ কিছুক্ষণ চলার পর এই তারা দুজনে স্বীকার করে নেন গাঁজা সেবনের কথা। 

শিকার করার সাথে সাথেই সেইদিনই ভারতীয় সিং কে গ্রেফতার করেন কেন্দ্রীয় সংস্থা আধিকারিকরা।তার পরের দিন আবার নিয়ম মেনে তাদেরকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয় অর্থাৎ রবিবার দিন 15 ঘণ্টা জেলার পর হর্স কেউ গ্রেপ্তার করা হয়।

‌ এমনিতেই বেশ কিছুদিন আগে সুশান্ত সিং এর মৃত্যু নিয়ে আজ অনেক রহস্য ওজানা রয়েছে আমাদের মধ্যে। সেখানেও বিভিন্ন রকম তদন্তে মাদক যোগের নাম উঠে এসেছে। আজও তা তদন্ত করছে বিভিন্ন এনসিবি আর সেই তদন্ত সূত্র ধরে বিভিন্ন তারকা নাম জড়িয়ে রয়েছে। একের পর এক বড় বড় তারকা নাম উঠে আসে।এরপর অনেক ছোট বড় পর্দার অভিনেতা অভিনেত্রী দের বাড়িতে তল্লাশি চালিয়েছে এনসিপি আধিকারিকরা। শেষ পর্যন্ত দেখা যাক কারা কারা জড়িয়ে আছে এর পিছনে।

Post a Comment

অপেক্ষাকৃত নতুন পুরনো